একাদশ ও দ্বাদশ শ্রেণির ছাত্রদের মাঝ থেকে প্রতিভাবান ক্ষুদে ক্রিকেটার সন্ধানে ‘টেলেন্ট হান্ট'-২য় পর্ব (২০২৩-২০২৪)

“স্মার্ট বাংলাদেশ, স্মার্ট ক্রিকেটার' শ্লোগানে দেশব্যাপী ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণির ছাত্রদের মাঝ থেকে প্রতিভাবান ক্ষুদে ক্রিকেটার সন্ধানে ‘টেলেন্ট হান্ট' - ২য় পর্ব (২০২৩-২০২৪) কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়ন সম্পর্কে ।

 আবেদনের পদ্ধতি ও পরবর্তী করণীয় :

ক. www.pkcs-bd.org  ওয়েবসাইটে প্রবেশ করে যথাযথ পদ্ধতি অনুসরণ করে প্রতিযোগী হিসেবে রেজিস্ট্রেশ করতে হবে। খ. ৬ষ্ঠ-৭ম শ্রেণি : গ্রুপ এ, ৮ম-১০ম শ্রেণি : গ্রুপ বি, ১১শ-১২শ শ্রেণি গ্রুপ সি ( শুধুমাত্র ছাত্র)।

* রেজিস্ট্রেশন সম্পন্ন হলে প্লেয়ার এডমিট কার্ড, স্টেডিয়ামে এন্ট্রি টিকেট, অংশগ্রহণ সার্টিফিকেট ডাউনলোড ও প্রিন্ট নিতে হবে। উক্ত কপিগুলো বাছাইয়ের দিন স্টেডিয়ামে সঙ্গে আনতে হবে।

ঘ. বাছাইয়ের ভেন্যু প্রত্যেক জেলার জেলা স্টেডিয়াম / বিভাগীয় স্টেডিয়াম।

ঙ. বাছাইয়ের তারিখ প্রতিযোগিতায় অংশ নেওয়া ছাত্রদের মোবাইল নাম্বারে এসএমএস এর মাধ্যমে বাছাইয়ের তারিখ # বাস্তবায়নকারী প্রতিষ্ঠান জানিয়ে দেবে।

চ. বাছাই পদ্ধতি : (ব্যাটিং/ বোলিং /উইকেট কিপিং) এর একক দক্ষতার উপর বাছাই করা হবে।

ছ. ক্রিকেট সরঞ্জাম ব্যবহার : বাছাই ভেন্যুতে সকল ক্রিকেট সরঞ্জাম বাস্তবায়নকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে দেওয়া অ. বাছাইয়ের ধারাবাহিকতা : জেলা লেভেল, বিভাগ লেভেল, জাতীয় লেভেল প্রত্যেক লেভেলে উত্তীর্ণরা পরবর্তী লেভেলে ডাক পাবে হবে।

ঝ. বাছাই ভেনুতে যাতায়াত বাবদ প্রতিযোগীকে কোন খরচ দেয়া হবে না।

উপরোক্ত পদ্ধতি অনুসরণ করে তাঁর আওতাধীন সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিটি শ্রেণি থেকে আগ্রহীদের অনলাইনে নিবন্ধন এবং অনলাইন থেকে প্রাপ্ত প্লেয়ার আইডি নাম্বার সংগ্রহ করে তাদের নামের তালিকা আগামী ৩১ আগষ্ট, ২০২৩ খ্রি. তারিখের মধ্যে জেলা শিক্ষা অফিসে প্রেরণ করার জন্য অনুরোধ করা হলো।

ডাউনলোড : সার্কুলার

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ